WIKI KOLKATA

বিয়ের আড়াই বছরে খুশির খবর দিলেন তৃনীল

8.75K বিনোদন 11 months ago

নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা বাংলা সিরিয়ালের জনপ্রিয় তারকা অভিনয়শিল্পী। প্রেমের সফল পরিণতি দিতে ২০২০ সালে মহা ধুমধাম করে তারা বিয়ের পিঁড়িতে বসেছিলেন। যদিও এই বছরের শুরুতেই নীল এবং তৃণার বিচ্ছেদ নিয়ে তুঙ্গে উঠেছিল চর্চা। শোনা যাচ্ছিল – তারা নাকি আলাদা হয়ে যাচ্ছেন। তবে সেসব গুঞ্জনে জল ঢেলে নীল এবং তৃণা দিলেন একটা বড় সুখবর। আর এই সুখবর জেনে বেশ খুশি হয়েছেন তৃনীল এর ভক্তরা।

গণমাধ্যম থেকে জানা যায়, নীল এবং তৃণার বিচ্ছেদের খবরে তাদের অনুরাগীরা বেশ হতাশ হয়েছিলেন। দীর্ঘ বেশ কিছু সময় ধরে সোশ্যাল মিডিয়াতে তারা নতুন কোনও ছবি একসঙ্গে শেয়ার করছিলেন না। এর ওপর আবার তৃণার জন্মদিনেও তাকে শুভেচ্ছা জানাননি নীল। শুটিং সেটে তখন তৃণার জন্মদিনের অনুষ্ঠান পালন করা হয় ছোট করে। তবে বিচ্ছেদের জল্পনা পরে মিথ্যে বলে দাবি করেছিলেন তারা। কিন্তু এবার নিন্দুকদের মুখ সম্পূর্ণ বন্ধই করে দিলেন তৃনীল জুটি। তারা একসঙ্গে একটি নতুন ব্যবসার সূচনা করেছেন। এই জুটি তাদের ক্লোদিং লাইন লঞ্চ করেছেন। আসলে বর্তমান সময়ে এমন অনেক তারকাই রয়েছেন যারা অভিনয়ের পাশাপাশি আলাদা ব্যবসা খুলেছেন। নীল-তৃণাও পিছিয়ে রইলেন না। তারা তাদের নতুন পোশাকের ব্র্যান্ডের নাম রেখেছেন ‘ক্লদ বাই তৃণীল’।

জানা গেছে, গড়িয়া হাটের যশোদা ভবনে নিজস্ব স্টোর খুলে ফেলেছেন এই তারকা জুটি। লক্ষ্মী-গণেশ পুজোর মাধ্যমে তারা দোকানের শুভ উদ্বোধন করেছেন। অনুরাগীদের নিজেই এই সুখবর শুনিয়েছেন নীল। তিনি অনুরাগীদের উদ্দেশ্যে বলেছেন, নতুন শুরু, আমরা শুধু আপনাদের ভালবাসা চাই। তবে পোশাকের ব্র্যান্ড লঞ্চ করার অনেক আগেই তারা তাদের একটি নিজস্ব স্টুডিও খুলেছেন কলকাতা শহরের বুকে।অভিনয়ের পাশাপাশি এখন ব্যবসাটাও বেশ মন দিয়ে সামলাচ্ছেন তারা দু’জনে। তবে বলতে গেলে ক্যারিয়ারের দিক দিয়ে তাদের সময়টা এখন খুব ভালো যাচ্ছে না। নীল এখন বাংলা মিডিয়াম সিরিয়ালে অভিনয় করছেন। এই সিরিয়ালের টিআরপি বেশ কম। সপ্তাহের পর সপ্তাহ বাংলা মিডিয়াম তার বিপরীতে জি বাংলার সিরিয়ালের কাছে মার খাচ্ছে। শোনা যাচ্ছে, শীঘ্রি নাকি বন্ধ হয়ে যেতে পারে সিরিয়ালটি।

অন্যদিকে, সোহিনী সরকারের সঙ্গে ঝামেলায় জড়িয়ে তৃণার নামেও বদনাম রটেছে ইন্ডাস্ট্রিতে। তার হাত থেকে বেশ কিছু কাজ বেরিয়েও গিয়েছে। মাতঙ্গী, গভীর জলের মাছ সিজন ২ তে তৃণার থাকার কথা থাকলেও তিনি থাকতে পারবেন না। তবে তাদের এই নতুন ব্যবসা খোলার সুখবরে অনুরাগীরা বেশ খুশি হয়েছেন। তারা শুভেচ্ছা জানাচ্ছেন প্রিয় দুই তারকাকে।

Latest Update