WIKI KOLKATA

পুরুষ ভক্তদের রাতের ঘুম কাড়লেন ঊষসী !

3.47K বিনোদন 1 year ago

কলকাতার জনপ্রিয় টিভি তারকা ঊষসী রায় এর ইন্সটাগ্রাম প্রোফাইল একটু লক্ষ্য করলে দেখা যাবে, তার শেয়ার করা ছবির কারণে কখনও সখনও তাকে ট্রোল হতে হচ্ছে। প্রকৃতপক্ষে, নেটিজেনদের একাংশ তাকে বকুল রূপেই গ্রহণ করে আছেন। ফলে আচমকাই তার রূপ পরিবর্তন গ্রহণ করতে একটু সময় লাগছে তাদের। তবে ঊষসী নিজের কেরিয়ারের প্রতি ফোকাসড। এর ফলে তিনি থেমে নেই। প্রায়ই নিত্যনতুন ফটোশুটের ঝলক তিনি শেয়ার করে নেন অনুরাগীদের সাথে। সম্প্রতি আরও একগুচ্ছ ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে ভক্তদের মাঝে উত্তাপ ছড়িয়েছেন ঊষসী। আর সেই উত্তাপে অনেকেরই রাতের ঘুম উধাও।

ইনস্ট্রায় ছবিগুলো দেখলে বোঝা যাবে ‘বকুল কথা’র ঊষসীর সাথে বর্তমান ঊষসীর আকাশ-পাতাল পার্থক্য। ঊষসীর শেয়ার করা ছবিতে তার পরনে রয়েছে সাদা রঙের অফ শোল্ডার টপ ও কালো স্কার্ট। টপটি সাটিনের তৈরি। টপ জুড়ে রয়েছে কালো রঙের ফ্লোরাল প্রিন্ট। এই টপের সাথে টিম আপ করা স্কার্টটি ভেলভেটের। নি লেংথ স্কার্টটি এ কাটের। এই ড্রেসের সাথে হালকা অথচ উজ্জ্বল মেকআপ করেছেন ঊষসী। চোখের আইশ‍্যাডোয় রয়েছে ন্যুড ব্রাউন ও গ্রে রঙের সংমিশ্রণ। চোখের কোল ভরেছে হালকা কোহলে। ঠোঁট রেঙেছে ন্যুড ব্রাউন শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের ছোঁয়া। চুলে মেসি বান বেঁধেছেন ঊষসী। কিছু ফ্রিঞ্জ ছড়িয়ে রয়েছে মুখের একপাশে। ডান হাতে রয়েছে মেটালিক সিলভার ঘড়ি। কানে ছোট্ট ইয়ারিং পরেছেন ঊষসী।

ছবিতে কখনও তাকে দেখা যাচ্ছে সিঁড়ির রেলিং এ হেলান দিয়ে দাঁড়িয়ে থাকতে। কখনও বা জানলা দিয়ে বাইরে তাকিয়ে রয়েছেন ঊষসী। কখনওবা তাকে দেখা যাচ্ছে বেতের চেয়ারে বসে আনমনা হয়ে থাকতে। ছবিগুলোর ক্যাপশনে ঊষসী নিজেকে বার্বি ডল রূপে বর্ণনা করেছেন। ঊষসীর ছবিগুলো তুলেছেন সাহিল পাসওয়ান। এসব ছবি ছাড়াও অন্য কিছু ছবি দিয়েও অনেকেরই রাতের ঘুম কেড়ে নিয়েছেন এই তারকা।

উল্লেখ্য, খুব শীঘ্র বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন ঊষসী। রাজদীপ ঘোষ পরিচালিত ফিল্ম ‘আয়ুরেখা’র মাধ্যমে রূপালী পর্দায় আত্মপ্রকাশ ঘটতে চলেছে তার। এই ছবিতে ঊষসীকে দেখা যাবে একজন তদন্তকারী পুলিশ অফিসারের ভূমিকায়।

Latest Update