WIKI KOLKATA

খোলামেলা পোশাক পরে কাজ খোয়ালেন শিল্পী !

4.2K বিনোদন 1 year ago

Item song গাওয়ার জন্যে কয়েকমাস আগে আক্রমনে হেনস্থা হতে হয়েছিল সোদপুরের দুই মহিলা শিল্পীকে। এবার সেই শিল্পীরাই কাজ খোয়ালেন খোলামেলা পোশাক পরে অনলাইনে পোষ্ট দেওয়ার জন্যে। এমনকি বিভিন্ন সোশাল মিডিয়ায় তাদের অ্যাকাউন্ট ব্লক করে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন সোদপুরের দুই মহিলা শিল্পী ও উঠতি মডেল শ্রী ভদ্র এবং সন্নতি মিত্র। এর প্রতিবাদে তারা নিউটাউনের রাস্তায় প্রতিবাদ মিছিল করেন হাতে পোস্টার নিয়ে।

শ্রী ভদ্র জানান, ২০১৭ সালে মিস কলকাতা হয়েছিলেন। তারপর থেকে কয়েকটি অনলাইন সংস্থায় কাজ করছেন। তার বান্ধবী সন্নতি মিত্রও এই সংস্থাতেই কাজ করছিলেন। গত শনিবার হঠাৎ করেই তারা যে অনলাইন বিজনেস অ্যাপের মাধ্যমে বিভিন্ন প্রোডাক্ট বিক্রি করতেন সেখান থেকে নোটিশ পাঠানো হয়। এবং বরখাস্ত করা হয় কাজ থেকে।
তাদের অপরাধ খোলামেলা পোশাক পরে একটি পোস্ট করা।’ তিনি বলেন, বিনোদন জগতে থাকার জন্য তাদের প্রয়োজন মতো নানা ফ্যাশানেবেল ও স্টাইলিস্ট পোশাক পরতে হয়। তার জন্য অনেক সময় সমাজ ও আত্মীয় পরিজনের কাছ থেকেও নানা কটূক্তি শুনতে হয়েছে।

অথচ সেই মানুষ গুলোকেই দেখা গেছে টিভিতে বা সিনেমাহলে খোলামেলা আইটেম সঙ দেখে নিজেদের উচ্ছ্বাস প্রকাশ করতে।
তিনি বলেন,ঘরে বসে অনেক কেঁদেছি আর নিজের মনকে বুঝিয়েছি। ধনী তারকা বা তারকা পুত্রকন্যাদের পোশাক নিয়ে মানুষের আপত্তি নেই। অথচ তাদের মতো স্ট্রাগেলিং আর্টিস্টরা কিছু করলে আপত্তি। সন্নতি মিত্র জানান, যেই অনলাইন সংস্থাগুলি তাদের নোটিশ পাঠিয়েছে সেই সংস্থাগুলিই উরফি জাভেদ বা রণবীর সিংহ এর ছবিতে কখনোই কোনো আপত্তি খুঁজে পান না। তারা অপ্রতিষ্ঠীত স্ট্রাগ্রেলিং শিল্পী তাই তাদের রুটি রুজি ছিনিয়ে নেওয়া অনেক সহজ। তিনি বলেন, ‘আমরা কখনো এভাবে আটকে থাকবো না।’ তাই ২০২৩ সালে দাঁড়িয়েও এই বৈষম্যের বিরুদ্ধে তাদের লড়াই চলবে।

Latest Update